আওয়ামী লীগ নেতাদের বিভাগীয় দায়িত্ব বণ্টন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বন্টন করা হয়েছে। এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিককে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ কথা জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেওয়া ক্ষমতাবলে দলের সভাপতি শেখ হাসিনা নব-নির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মধ্যে বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন।

এতে যুগ্ম-সাধারণ সম্পাদকদের মধ্যে মাহাবুব-উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগে, ডা. দীপু মণিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগে, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগে এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে চট্টগ্রামে, বিএম মোজাম্মেল হককে খুলনায়, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুরে, এসএম কামাল হোসেনকে রাজশাহীতে, মির্জা আজমকে ঢাকায়, এডভোকেট আফজাল হোসেনকে বরিশালে, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহে ও সাখাওয়াত হোসেন শফিককে সিলেটের বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান