‘আমার হাতে রক্তের দাগ নেই’

আমার হাতে রক্তের দাগ নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আমরা সরকার গঠন করে অনেক উন্নয়ন কর্মকাণ্ড করেছি। এই কারণে আমরা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছি।

আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ঈদগাহ মাঠে আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপনির্বাচনকে সামনে রেখে জেলা জাতীয় পার্টি এ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে এরশাদ বলেন, দেশে কত মানুষ গুম হয়, খুন হয়। তার কোনো ইয়ত্তা নেই। দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে ঘুমাতে চায়। একমাত্র জাতীয় পার্টিই সেই শান্তির নিশ্চয়তা দিতে পারে।

নাসিরনগরের উপনির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা নেই। নাসিরনগরে সুষ্ঠু নির্বাচন করে আপনারা (নির্বাচন কমিশন) দেখিয়ে দেন। তাহলে দেশের মানুষের আস্থা ফিরবে। সুষ্ঠু নির্বাচন করে প্রমাণ করুন আপনারা নিরপেক্ষ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি যাবে এবং নির্বাচনে জয়ী হয়ে দেশে সুখ-শান্তি ফিরিয়ে আনবো।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেন, আপনারা রংপুরে দেখেছেন। অনেকদিন পর সরকার এবং নির্বাচন কমিশন মিলে একটি সুষ্ঠু নির্বাচন করে দেখিয়েছে। দীর্ঘ ২৭ বছর দেশে কী চলেছে আপনারা দেখেছেন। এখন আর কোনও দলকে দেশের মানুষ ক্ষমতায় তেখতে চায় না। শুধু হুসেইন মুহম্মদ এরশাদকে ক্ষমতায় দেখতে চায়।

অনুষ্ঠানে আরো ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, মেজর অব. খালেদ আক্তার, শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

আজকেরবাজার/এসকে