আহমেদ ইমতিয়াজ বুলবুল গুরুতর অসুস্থ

আহমেদ ইমতিয়াজ বুলবুল অসুস্থ হয়ে পড়েছেন। তার হার্টে ৮টি ব্লক ধরা পড়েছে। চিকিৎসার জন্য রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে আগামী দশ দিনের মধ্যে তার হার্টে বাইপাস সার্জারি করা হবে বলে জানা যায়।

বুধবার (১৬ মে) ফেসবুকে এক স্ট্যাটাসে এসব তথ্য নিজেই প্রকাশ করেছেন খ্যাতিমান গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল।

ফেসবুকে স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‌‌‘সরকারের নির্দেশেই ২০১২ সালে আমাকে যুদ্ধাপরাধীর ট্রাইব্যুনালের কাঠগড়ায় সাক্ষী হিসাবে দাঁড়াতে হয়েছিল। সাহসিকতার সঙ্গে সাক্ষ্যপ্রমাণ দিতে হয়েছিল ১৯৭১ সালে ঘটে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলখানার গণহত্যার সম্পূর্ণ ইতিহাস। কিন্তু ওই সাক্ষী দেওয়ার কারণে আমার নিরপরাধ ছোটো ভাই মিরাজ খুন হয়ে যাবে তা আমি কখনোই বিশ্বাস করতে পারিনি। সরকারের কাছে বিচার চেয়েছি, বিচার পাইনি। আমি এখন ২৪ ঘণ্টা পুলিশ পাহারায় গৃহবন্দি থাকি একমাত্র সন্তানকে নিয়ে। এ এক অভূতপূর্ব করুণ অধ্যায়।’

সোশ্যাল মিডিয়া ইউজার উদ্দেশ্যে বলেন, প্রিয়বন্ধুরা, আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি। কোনো সরকারি সাহায্য বা শিল্পী, বন্ধু বান্ধব সাহায্য আমার দরকার নাই, আমি একাই যথেষ্ট (শুধু অপারেশনের আগে ১০ সেকেন্ড এর জন্য বুকের মাঝে বাংলাদেশ এর পতাকা এবং কোরানশরিফ রাখতে চাই) আর, তোমরা আমার জন্যে শুধু দোয়া করবে। কোনো ভয় নাই।

আজকের বাজার/আরআইএস