আ. লীগের মনোনয়নপত্র নিলেন মাশরাফি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন এই নড়াইল এক্সপ্রেস।

রোববার (১১ নভেম্বর) দুপুর পৌনে দুইটায় ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাশরাফির হাতে মনোনয়ন ফরম তুলে দেন। মনোনয়নপত্র সংগ্রহের পর তার কার্যাদি সম্পন্ন করে মাশরাফি পূনরায় তা তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের হাতে।

এসময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনিসহ বেশ কয়েকজন র্শীর্ষ নেতাদের উপস্থিতি লক্ষ করা যায়। বেলা ১১টার দিকে তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে এসেছেন।

শনিবার থেকেই গুঞ্জন চলছিল নড়াইলে নৌকার মাঝি হতে মাশরাফি আজ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করবেন। দলটির উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেছিলেন, ‘তারা (মাশরাফি ও সাকিব) আমাদের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করে জানিয়েছেন, রোববার মনোনয়ন ফরম তুলবেন তারা।’

মাশরাফির নড়াইলে বেশিরভাগ সময় কাটে সেসব বন্ধুর সঙ্গে, যারা সমাজে সুবিধাবঞ্চিত। এলাকার উন্নয়নে সম্প্রতি গড়ে তুলেছেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের চেয়ারম্যান তিনি নিজেই।

আজকের বাজার/এমএইচ