একের পর এক বিতর্কিত মন্তব্য: বিপ্লবকে ডেকে পাঠিয়েছেন মোদি

ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েই একের পর এক বিতর্কিত মন্তব্য করে সমালোচিত বিপ্লব দেবকে ডেকে পাঠিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, আগামী দোশরা মে দিল্লিতে নরেন্দ্র ভারতের প্রধানমন্ত্রী মোদী ও বিজেপির সভাপতি অমিত শাহ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন।

উল্লেখ, গত রোববার ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব তরুণদের সরকারি চাকরির পেছনে না ছুটে পান-বিড়ির দোকান খুলে বসার পরামর্শ দেন। তরুণ প্রজন্মকে তিনি বলেন, পানের দোকান খুললে কিংবা গরু কিনে দুধ দুইয়ে রোজগার করলে তারা বছরে ১০ লাখ রুপি পর্যন্ত রোজগার করতে সক্ষম হবেন।

এর আগে, গত ১৮ এপ্রিল এক অনুষ্ঠানে বিপ্লব দেব বলেন, কয়েক লাখ বছর আগে ভারতেই ইন্টারনেট আবিষ্কার হয়েছিল। এর এক সপ্তাহ পরই বিশ্বসুন্দরী প্রতিযোগিতা নিয়ে মন্তব্য করে ফের সংবাদ-শিরোনামে আসেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

তিনি বলেন, পূর্ব নির্ধারিত সবকিছু মেনেই বিশ্ব সুন্দরীর মুকুট কারো মাথায় পরিয়ে দেওয়া হয় নিজেদের ব্যবসা প্রসারিত করতেই তাদের এই পন্থা অবলম্বন করে আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজকরা।

এর আগে গত মার্চ মাসে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে ক্ষমতা পান বিপ্লব দেব। এরপর থেকেই বিতর্কিত মন্তব্যের জন্য তিনি সমালোচিত হয়ে আসছেন।

এস/