এবার ৬০ লাখ!

ঢালিউডের ইতিহাসে শাকিব খানই প্রথম পারিশ্রমিক হাঁকিয়েছিলেন ৫০ লাখ টাকা। নবীন নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবিতে শাকিব পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৫০ লাখ টাকা। এবার আরেকবার নিজের দাম বাড়ালেন শাকিব খান।

যৌথ প্রযোজনায় নয়, শতভাগ বাংলাদেশী প্রযোজনার একটি ছবিতে কাজ করতে শাকিব খান ৬০ লাখ টাকা নিয়েছেন! গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছেন দেশের এই শীর্ষ চিত্রনায়ক।

চলচ্চিত্র পাড়ায় এ ব্যাপারে মহা গুঞ্জন উঠলেও, শাকিব খান মুখে কুলূপ এঁটেছেন। আর মিডিয়ার মুখোমুখি হওয়ার আগেই, গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ২টায় তিনি স্কটল্যান্ডের উদ্দেশে রওনা দেন।

এদিকে কোন ছবির জন্য আর কোন প্রযোজনা সংস্থা শাকিবকে এই রেকর্ড পরিমাণ পারিশ্রমিক দিচ্ছেন তা প্রকাশ করতে চাননি সংশ্লিষ্টরা। আগামি এপ্রিল মাসে শাকিব খান দেশে ফেরার পর বড় আয়োজন করে সবাইকে জানাতে চান তারা।

জানা গেছে, আগামি ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং শুরু হবে। সেখান তার ১৯ দিন থাকার কথা আছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী।

এরপর ঢাকায় ফিরেই ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে শাকিব খানের।

এস/