এশিয়ান টিভির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী ১৮ জানুয়ারি

দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার ১৮ জানুয়ারি। একইসঙ্গে এশিয়ান রেডিও-৯০.৮ এফএমেরও জন্মদিন পালিত হবে ওই দিন। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর নিকেতনে এশিয়ান টিভি ভবনে চলবে জমকালো অনুষ্ঠান।

এ বিষয়ে বিস্তারিত জানাতে মঙ্গলবার ১৬ জানুয়ারি দুপুর ১২টায় এশিয়ান টিভি ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিওর চেয়ারম্যান মো. হারুন-উর-রশীদ, সিআইপি। ছয় বছরে পা রাখার পেছনে নানাভাবে সহযোগিতা-সমর্থনের জন্য তিনি এশিয়ান টিভি ও রেডিও’র দর্শক-শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন টেলিভিশনটির বিভিন্ন বিভাগের প্রধানরা।

মো. হারুন-উর-রশীদ তাঁর বক্তব্যে বলেন, দেশের টেলিভিশন দর্শকদের বিশাল একটা অংশ বিদেশি চ্যানেলে আসক্ত। ভারতীয় চ্যানেলগুলোকে ইঙ্গিত করে ও ক্যাবল অপারেটরদের উদ্দেশ্য করে তিনি বলেন, টিভি ইন্ডাস্ট্রি ও দেশিয় সংস্কৃতি রক্ষার স্বার্থে বাংলাদেশি চ্যানেলগুলোকে তালিকার শুরুর দিকে রাখুন। আমরা ভাল ভাল অনুষ্ঠান নির্মাণ করে দেশের দর্শকদের বিনোদন চাহীদা পূরণে কাজ করব।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এশিয়ান টিভি ও রেডিওকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানাতে হাজির হবেন নানা অঙ্গনের তারকা ও গুণী ব্যক্তিত্বরা। পাশাপাশি দর্শকদের এদিন বিনোদনে মাতিয়ে রাখতে এশিয়ান টিভির পর্দায় সরাসরি সম্প্রচার হবে দেশের খ্যাতিমান শিল্পীদের সমন্বয়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজকের বাজার: এসএস/ ১৬ জানুয়ারি ২০১৮