কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন আয়ুষ্মান

‘কাস্টিং কাউচ’। সাত সমুদ্র পাড়ে উমা থার্মান যে আগুন লাগিয়েছিলেন তাঁতে এখনও পুঁড়ছে বলি-টলির পরিচালক-প্রযোজকরা। তবে শুধু কি মেয়েরাই এর শিকার। না! বলিউডের বিভিন্ন নায়করাও বিভিন্ন সময় এই নিয়ে মুখ খুলেছেন। আর সেই লিস্টে এবার নাম উঠল আয়ুস্মান খুরানার।

সম্প্রতি এক চ্যাট শো’তে এসে নায়ক বলেন, তিনিও কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন। তিনি বলেন, ‘একজন গে ডিরেক্টর আমায় বলেছিল, আমি তোমার যৌনাঙ্গ দেখতে চাই। আমি একবার তোমার শরীরটা ফিল করতে পারি? আমি চূড়ান্ত হেসে বলেছিলাম, ক্যায়া বাত কর রহে হো ইয়ার? তুম সিরিয়াস হো না? তারপর বলেছিলাম, না। এটা করব না আমি।’

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে আয়ুস্মানের আগামী ছবি ‘বাধাই হো’-এর ট্রেলার। যা মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় একটা বাজ্ ক্রিয়েট হয়েছে৷ আসলে আয়ুষ্মান খুরানা মানেই ভিন্ন ধরণের স্ক্রিপ্ট৷ ‘ভিকি ডোনর’ এ স্পার্মডোনর থেকে শুরু করে অভিনব প্রজেক্টে কাজ করেন তিনি৷ সাধারণত এ লিস্টেড হিরোরা যে ধরণের স্ক্রিপ্ট বাছেন না সেই স্ক্রিপ্টকেই আয়ুষ্মানের মতো অভিনেতারা সাদরে আমন্ত্রণ জানান৷ ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে অমিত রবীন্দরনাথ শর্মা পরিচালিত ‘বাধাই হো’।

আজকের বাজার/এমএইচ