ক্যালিফোর্নিয়ায় বন্দুকদারীর হামলায় নিহত ৪

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বন্দুকদারীর হামলায় নিহত ৪, আশঙ্কাজনক ১০। ফ্রেনসো শহরে হামলা চালাল এক অজ্ঞাতপরিচয় বন্দুকবাজ। একদিকে ফুটবল খেলা চলছিল অন্যদিকে চলছিল একটি পার্টি। মুহূর্তের মধ্যে এলোপাথাড়ি গুলি চালিয়ে বন্দুকবাজ অন্তত চার জনকে খুন করে। আহত হয়েছেন আরও ১০ জন। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ফ্রেনসো সিটি পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে একটি বাড়ির পেছনের অংশে পার্টি চলছিল। পরিবারের লোকজন ও বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন সেখানে। সবাই মিলে একটি ফুটবল ম্যাচও দেখছিলেন। তখন অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি সেখানে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে একাধিক রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে বলে খবর।

ফ্রেনসো পুলিশের আধিকারিক বিল ডুলে জানান, এখানে কোন শিশুর ওপর আঘাত লাগেনি বলে জানা গিয়েছে। আঘাত লাগা ব্যক্তিদের বয়স ২৫ থেকে ৩৫ এর মধ্যে। বাড়ির মধ্যেই ফুটবল ম্যাচ টিভি দেখছিল সবাই। সঙ্গে পার্টিও চলছিল। তখনই বাড়ির পেছন থেকে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায় বন্দুকবাজ। হামলাকারীর খোঁজ চালাচ্ছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে। কী কারণে এই হামলা তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

আজকের বাজার/লুৎফর রহমান