ঘাম ঝরানো জয় পেল ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে শক্তিশালী ম্যানচেস্টার ইউনাইটেডকে কাঁপিয়েই দিয়েছিল তলানির দল ক্রিস্টাল প্যালেস। ঘরের মাঠ সেলহার্স্ট পার্কে এগিয়ে গিয়েছিল প্যালেস। ম্যানইউ সমতায় ফিরলেও তাদের জয়টি আসে শেষমুহূর্তের গোলে। ৩-২ গোলের স্কোরলাইন বলে দেয় জয় পেতে বেশ ঘাম ঝরাতে হয়েছে ম্যানইউকে।

ম্যাচের ১১ মিনিটেই ইংলিশ মিডফিল্ডার টাউনসেন্ড এগিয়ে দেন প্যালেসকে। ২০ গজ দূর থেকে দারুণ শটে বল জালে জড়ান তিনি। প্রথমার্ধে আর কোন দলই গোল করতে পারেনি। ম্যাচের ৪৮ মিনিটে আবার এগিয়ে যায় প্যালেস। ডাচ ফুলব্যাক ভ্যান অ্যানহোল্ট গোল করে ব্যবধান ২-০ করেন।

এর ৭ মিনিট পরই ব্যবধান কমায় ম্যানইউ। ইকুয়েডরের ফুলব্যাক অ্যান্টোনিও ভ্যালেন্সিয়ার অ্যাসিস্ট থেকে হেডে গোল করেন দলটির ইংলিশ রাইটব্যাক ক্রিস স্মলিং।

৭৬ মিনিটে আবার গোল করে সমতায় ফেরে ম্যানইউ। চিলির উইঙ্গার অ্যালেক্সিস সানচেজের শট ক্রসবারে বাধা পেয়ে চলে আসে স্ট্রাইকার রোমেলু লুকাকুর কাছে। নিচু শটে সেখান থেকে গোল করতে ভুল করেননি এই বেলজিয়ান ফুটবলার।

পরের মিনিটেই দারুণ এক সেভে প্যালেসের স্ট্রাইকার ক্রিশ্চিয়ান বেনটেকেকে গোলবঞ্চিত করেন রেড ডেভিলদের গোলরক্ষক ডেভিড ডি গিয়া।

৯০ মিনিটের পর অতিরিক্ত সময়ে ম্যানইউকে এগিয়ে দেন সার্বিয়ান মিডফিল্ডার মাতিচ। ২৫ গজ দূর থেকে তার শট প্যালেস গোলরক্ষককে পরাজিত করে জাড়িয়ে যায় জালে। এই গোলেই নিশ্চিত হয়ে যায় দলটির জয়। এই জয়ে ২৯ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানইউ।

আজকেরবাজার/এসকে