চট্টগ্রামে সুস্থ হয়ে ঘরে ফিরলেন আরো ৩ জন

চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা আরো ৩ জন সুস্থ হয়ে ঘরে ফিরে গেছেন। বুধবার দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়।
হাসপাতাল সূত্রে জানা গেছে এরা সবাই সাতকানিয়া উপজেলার । এ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে চট্টগ্রামে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন। পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।
এদিকে, করোনা শনাক্তের পর নগরের ইপিজেড এবং বায়েজিদ থানাধীন এলাকার দুটি বাড়ি মঙ্গলবার রাতে লকডাউন করা হয়েছে বলে জানান ইপিজেড ও বায়েজিদ থানার ওসি।
বায়েজিদ থানা সূত্রে জানা যায়, এক নারী করোনা আক্রান্ত হওয়ার পর খবর পেয়ে গতরাতে বায়েজিদ এলাকার একটি বাড়ি লকডাউন করা হয়। থানা সূত্র জানায়, ইপিজেডের তালতলা এলাকায় করোনা আক্রান্ত রোগীর খবরে একটি বাড়ি লকডাউন করা হয়েছে। সেখানে পুলিশ মোতায়েন রাখা রয়েছে।
এর আগে মঙ্গলবার রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি চট্টগ্রামে নতুন ৩ জন আক্রান্তের খবর জানান। এদের মধ্যে এক পুলিশ সদস্য ও দুই জন নারী রয়েছেন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা ৬৭ জন।
তিনি জানান, আক্রান্ত সকলেই চট্টগ্রাম নগরের বাসিন্দা। এদের মধ্যে বায়েজিদ এলাকার ৫০ বছর বয়সী নারী ও পতেঙ্গা এলাকার ৩০ বছর বয়সী এক নারী রয়েছেন। এছাড়া এ তালিকায় দামপাড়া পুলিশ লাইনের ৫০ বছর বয়সী পুলিশ সদস্যও রয়েছেন।