চলতি সপ্তাহে ৮ কোম্পানির এজিএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৮ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এশিয়া ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২০ তারিখ দুপুর ১২ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ন্যাশনাল হাউজিং: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২০ তারিখ দুপুর ১২ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ন্যাশনাল ইসলামী ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২১ তারিখ বিকাল ৪টায় টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

প্রগতি ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৩ তারিখ ১১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ২২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ফেডারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৩ তারিখ ১১টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

জিএসপি ফাইন্যান্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৩ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬ শতাংশ ক্যাশ ও ৪.৫০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

পিপলস ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৪ তারিখ সকাল ১১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ঢাকা ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৪ তারিখ সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।