ছাত্রলীগ থেকে নুরুল আজিম রনির পদত্যাগ

ছাত্রলীগের বহুল আলোচিত বিতর্কিত নেতা নুরুল আজিম রনি কেন্দ্রীয় কমিটির কাছে পদত্যাগের জন্য আবেদন করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তার ব্যক্তিগত ফেসবুকে এ পদত্যাগ পত্র আপলোড করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগও তার পদত্যাগ পত্র গ্রহণ করে তাকে অব্যাহতি দিয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কোচিং সেন্টারের এক ব্যবসায়ী ও শিক্ষককে পেটানোর অভিযোগে অভিযুক্ত হওয়ার পর পদত্যাগের এ সিদ্ধান্ত নেন তিনি। ব্যক্তিগত কারণ উল্লেখ করে তিনি এই পদত্যাগ চেয়েছেন বলেও জানা যায়।

পদত্যাগ পত্রে তিনি লিখেন, পিতা মুজিবের হতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্রগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে আমি অব্যাহতি নিলাম। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন নুরুল আজম রনি।

সামাজিক যোগাযোগের মাধ্যম গুলোতে প্রবলভাবে সমালোচিত হওয়ায় তিন এসিদ্ধন্ত নিতে বাধ্য হয়েছেন বলে অনেকে মন্তব্যও করেছেন। এক কোচিং ব্যবসায়ীকে মারধরের সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর নিজেই অব্যাহত চেয়ে আবেদন করেন তিনি।

এতে তিনি লিখেন, ব্যক্তিগত কারণে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নিয়েছেন। এতে তিনি আরো উল্লেখ করেন, নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া দস্তগীর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

আরএম/