জাজের নতুন নায়িকা বাঁধন!

দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া দহন নামে নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবিটিতে সিয়াম ও পূজা অভিনয় করছেন সেটা প্রকাশ করা হয়েছে আগেই। পরে জানানো হয়েছে নতুন আরো একজনকে নায়িকা হিসেবে নেওয়া হচ্ছে। কিন্তু কে হচ্ছে?

সেটা জানানো হয়নি। রহস্যই রাখা হয়েছে। ছবিটি নির্মাণ করবেন ‘পোড়ামন ২’ সিনেমার পরিচালক রায়হান রাফি। রহস্য হিসেবে রাখা এই নায়িকা কে হচ্ছেন? এটি নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। সিয়াম ও পূজার পাশপাশি যাকে নেওয়া হবে তিনি কে?

জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে মম, তানজিন তিশা ও বাঁধনের ছবি পোস্ট করা হয়েছে। এ তিনজনের ছবি দিয়ে জানতে চেয়েছে কে হচ্ছে সে নায়িকা? সঠিক উত্তরদাতাকে দেওয়া হবে দশ হাজার টাকা পুরস্কার।

একটি সূত্রে জানা গেছে, সে নায়িকা হচ্ছে আজমেরী হক বাঁধন। এত একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন তিনি। আরও জানা যায়, ছবিটিতে আরো অভিনয়ের জন্য প্রথমে মমকে অফার করা হয়।

তিনি না করে দিলে বাঁধনকে কাস্ট করা হয়। আর সিনেমায় নাম লেখানোর জন্য বাঁধন কয়েকমাস ধরে জিম করে নিজেকে প্রস্তুত করছেন। এর আগে বাঁধন ২০১০ সালে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় সজল বিপরীতে অভিনয় করেন। তার অভিনীত চরিত্রের নাম ছিলো মিলি।

কিন্তু জাজ সূত্র মতে এখনো নিশ্চিত নয়। এর জন্য আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অবশ্যই অপেক্ষা করতে হবে। ছবিটিতে আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও।

এস/