জয়পুরহাটে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ক সভা অনুষ্ঠিত

জেলার কালাই উপজেলার পুনট ইউনিয়ন পরিষদ চত্বরে শনিবার সরকারের সাফল্য, উন্নয়ন ভাবনা ও ভিশন-২০৪১ বিষয়ক আলোচনা, চলচ্চিত্র প্রদর্শন ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সরকারের উন্নয়ন কর্মসূচী তুলে ধরে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মো: মাসুদুল ইসলাম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কালাই উপজেলা সমন্বয়কারী মিনহাজুল ইসলাম প্রমূখ।
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন: ২০৪১ এর লক্ষ্য অর্জনসমূহ, অটিজিম, তথ্য অধিকার, মানব পাচার, মাদক এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জয়পুরহাট জেলা তথ্য অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান সরকারের বিগত ১০ বছরের সাফল্যসহ কালাই উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ গ্রামীণ জনপদকে শহরে রুপান্তর করেছে বলে উল্লেখ করেন। আলোচনা সভা শেষে বর্তমান সরকারের সাফল্য নিয়ে সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়।