টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘ইয়াবা কারবারি’ নিহত

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট এলাকায় কথিত বন্দুকযুদ্ধ দুই ‘ইয়াবা কারবারি’ নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপড়া এলাকার সুলতান আহমেদের ছেলে মাহমুদ উল্লাহ (২৬) ও হোয়াইক্যং ঝিমং খালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান (২৪)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্য, রবিবার সকালে টেকনাফে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ ওই মাইক্রোবাসটির চালক মাহমুদ উল্লাহকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে রাত ১টার দিকে চিংড়ি প্রজেক্ট সংলগ্ন এলাকায় ইয়াবা উদ্ধার অভিযান চালানো হয়। কিন্তু উপস্থিতি টের পেয়ে ইয়াবাকারবারিরা গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

একপর্যায় হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ আরও ১০ হাজার ইয়াবা, দুটি এলজি, গুলি, খালি খোসা উদ্ধার করার কথা জানান ওসি প্রদীপ দাশ। সূত্র-ইউএনবি

আজকের বাজার/ শারমিন আক্তার