ডিভোর্সের খবর জানালেন মিলা

সঙ্গীতশিল্পী মিলার সংসার জীবন নিয়ে নানা গুঞ্জন চলে আসছিল বেশ কিছুদিন ধরে । মিলার করা নারী নির্যাতন মামলায় কারাগারে আছেন তার স্বামী। এ অবস্থাতেই ডিভোর্সের খবরটিও জানিয়ে রাখলেন মিলা।

শুক্রবার ০৭ অক্টোবর রাতে নিজের ফেরিভাইড ফেসবুক পেজে স্বামীকে ডিভোর্স দেয়ার ঘোষণা দেন মিলা। এমন একসময় মিলা তার স্বামীকে ডিভোর্স দেয়ার কথা জানালেন, যখন তার স্বামী পারভেজ মিলারই কর 

কিছুদিন আগে যখন তাদের ডিভোর্সের গুঞ্জন শুরু হয়েছিল তখন মিলা গণমাধ্যমকে বলেছিলেন, ‘ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না।

ডিভোর্স দেয়ার কথা জানিয়ে মিলা ফেসবুক স্ট্যাটাসে ১০ বছরের প্রেমিক স্বামীকে প্রতারক বলে দাবি করেছেন। তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন, একাধিক নারীর সঙ্গে সম্পর্কের কথা।

মিলা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিতে যাচ্ছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত। আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনও একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব।’

মিলা আরও লিখেছেন, আমি কেবল তার (পারভেজ সানজার) কাছ থেকে মানসিক নির্যাতন পেয়ে যাচ্ছিলাম। এছাড়া শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। অনেক চেষ্টা করেও সংসার টেকাতে পারলাম না। একটা সময় উপলব্ধি করলাম যে আমি আর এসব সহ্য করতে পারছি না। এখন আমার ভাগ্য আমার নিজের হাতে নিতে হবে এবং এই খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য আমার ভক্তদের কাছে সাপোর্ট ও দোয়া চাই। আগামীতে গানকে লালন করে কাজে মনোযোগী হতে চাই।

এদিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় মিলার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে উত্তরা (পশ্চিম) থানা পুলিশ। বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেছিলেন। বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজিরকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল মিলা ও পারভেজের। পারভেজ সানজারি বর্তমানে ইউএস বাংলা এয়ারলাইন্সে বৈমানিক হিসেবে কর্মরত। এর আগে বাংলাদেশ বিমান বাহিনীর ফাইটার পাইলট হিসেবে কাজ করেছেন পারভেজ।

আজকের বাজার: ০৭ অক্টোবর ২০১৭