ঢাকাই চলচ্চিত্রের রেসি এখন বিউটি পার্লার খুলছেন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ও সফল অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি দৃর্ঘ সময় নিরবতা কাটিয়ে কিছুদিন আগেই আবার আসছেন ।

তবে নতুন কোন সিনেমাতে নয়, নতুন খবর হলো, শিগগিরই একটি বিউটি পার্লার খুলতে যাচ্ছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। যার জন্য এখন বেশ কয়েকদিন ধরে একটু ব্যস্ততার মধ্য দিয়ে সময় কাটছে তার। পার্লারের নাম ‘রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন’। সবরকম প্রস্তুতি প্রায় শেষের দিকে।

reshi-ineer

এ প্রসঙ্গে রেসি বলেন সবকিছু ঠিক থাকলে আসছে ঈদের আগেই পার্লারটির শুভ উদ্ধোধন করবেন এবং এই উদ্ধোধনী অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত থাকবেন। ‘আমার অনেক দিনের স্বপ্ন একটি বিউটি পার্লার করবো। করবো করবো বলে আর করা হচ্ছিলো না। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় কার্যের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেন। আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে।

উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা রেসির। এরপর একে একে বেশকিছু ছবিতে অভিনয় করার পর পান আকাশচুম্বী জনপ্রিয়তা। রেসি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি ছবি হচ্ছে- ‘শূন্য’, ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’,’মায়ের চোখ’,রিক্সাওয়ালার ছেলে’,’সাহেব নামে গোলাম’,’আমার জান আমার প্রাণ’,’নিয়তি’,’চেহারা’,’মন দিয়েছি তোমাকে’। এ পর্যন্ত ৪০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত বেশির ভাগ ছবিই পেয়েছে দর্শকপ্রিয়তা।

আজকের বাজার/আর আই এস