ঢাবির ১৩ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

ঢাবির ১৩ শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড। ২০১৫ ও ২০১৬ সালের বিএসসি সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সোমবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- কাজল চন্দ্র পাল, তাহমিদ হাসান রূপম, মো. সামিউল ইসলাম, মো. ইকরামুল হক ও মার্শিয়া জামান শায়লী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং), মো. আদিব হাসান চিশতী, রিফাত আরা মাসুদ, মো. আশিকুর রহমান ও মো. মঈনুদ্দীন খন্দকার (ফলিত রসায়ন ও কেমিকৌশল) এবং মো. আশরাফুল ইসলাম, সায়ান্তন ভাদুরী দিব্য, সাবরিনা জামান ঈশিতা ও মো. মাহফুজ হাওলাদার (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং)।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্যোক্তার ভূমিকায় অবতীর্ণ হতে হবে। জনগণের চাহিদা পূরণের লক্ষ্যে অত্যাধুনিক গবেষণা কার্যক্রম পরিচালনা করতে হবে। ভালো একাডেমিক ফলাফল অর্জনের পাশাপাশি শিক্ষার্থীদের সৎ, দেশপ্রেমিক, সত্যনিষ্ঠ ও কৃতজ্ঞতাবোধ সম্পন্ন মানুষ হতে হবে।

আরজেড/