তৃণমূলে গ্রহণযোগ্যদের মনোনয়ন দেয়ার দাবী শিবপুরের আ’লীগ নেতাদের

শিবপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তৃনমূলের কাছে গ্রহনযোগ্য এমন ব্যাক্তিকে নৌকা প্রতিকের মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন করেন স্থানীয় নেতাকর্মীরা।

সোমবার (১৫ অক্টোবর) উপজেলা মিলনায়তনে দিনব্যাপী এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খাঁনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক ভূইয়া মোহন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, সহ-সভাপতি আজিজুল রহমান খাঁন বুলু মাস্টার, সাধারচর ইউনিয়নের চেয়ারম্যান মাছিহুল গণি স্বপন, যোশর ইউনিয়নের চেয়ারম্যান রাসেল আহম্মেদ, পুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান এলিছ খন্দকার ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু প্রমুখ।

বক্তারা বলেন, তৃণমূলের শক্তি আওয়ামী লীগের বড় শক্তি। অর্থ দিয়ে বড় নেতা হওয়া যায়না। বর্তমান এমপি তৃনমূলের নেতাকর্মীকে মূল্যায়ন করতে পারেনি। তাই নাখোশ স্থানীয় আওয়ামীলীগ।

তার বলেন, তৃণমূল কি চায়, কাকে চায়? তা কেন্দ্রকে বুঝতে হবে। তাই আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট তৃণমূলের নিকট গ্রহণযোগ্য ও ত্যাগী নেতাদের আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার দাবী জানানো হয়।

আজকের বাজার/এমএইচ