দেশে আসছে রিয়েলমি Narzo 20

চলতি বছরের ২৮ ডিসেম্বর অনলাইন লঞ্চিং ইভেন্টের মধ্যে দিয়ে দেশের বাজারে প্রথমবারের মতো নিয়ে আসতে যাচ্ছে গেমিং মাস্টার- রিয়েলমি নারজো ২০ (Realme Narzo 20)।

রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটিতে থাকছে পাওয়ারফুল হেলিও জি৮৫ গেমিং প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে এর গেমিং স্কোর ২ লাখেরও বেশি। পাশাপাশি থাকছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সাথে টাইপ সি ১৮ ওয়াটের কুইক চার্জ সুবিধা। আধুনিক সকল টেক ফিচারের সমন্বয়ে তরুণ গেমারদের লাইফস্টাইলকে সমুন্নত করতেই রিয়েলমি এ ফোন বাজারজাত করছে।

তরুণ গেমারদের জন্য রিয়েলমি নারজো ডিভাইসে থাকছে সেরা হার্ডওয়্যার-সফটওয়্যার অপটিমাইজেশন। গেমিং মাস্টার- রিয়েলমি নারজো ২০ গেমিং প্রসেসরের অসাধারণ কার্যক্ষমতায় গেমিং ছাড়াও যে কোনো কাজে বিস্ময়কর গতি নিশ্চিত করবে।

Realme-Narzo-20
Realme Narzo 20 bd

সিলভার সোর্ড ও ব্লু ব্লেইড- এ দুটি ডাইনামিক রঙে রিয়েলমি নারজো ২০-তে থাকছে ৮৮.৭ শতাংশ ক্রিন-টু-বডি রেশিওর বিশাল ৬.৫ ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে, যা দেবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। বড় অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় কম আলোতে নিখুঁত ছবি তোলা যাবে। আর ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার ডিটেইলসের সেলফি।

‘ফিল দ্য পাওয়ার’ স্লোগান নিয়ে এ বছর রিয়েলমি তাদের নারজো সিরিজ নিয়ে আসে। হেলিও’র চিপসেট ও আপগ্রেডেড রিয়েলমি ইউআই’র চমৎকার অপ্টিমাইজেশন দেবে অসাধারণ পারফরম্যান্স। নতুন ইউআই’র থ্রি ফিঙ্গার স্ক্রিনশট, উন্নত ডার্ক মোড, সুপার পাওয়ার সেভিং মোড স্মার্টফোনের ব্যবহারে আরও সহজ করবে। এছাড়াও একাধিক ডিভাইসে একই গান বা ভিডিও উপভোগ করতে থাকছে ডুয়াল মোড মিউজিক শেয়ার। আর ফোকাস মোডের ব্যবহারে বাইরের জগত থেকে আলাদা হয়ে নিজেকে চাঙ্গা করে নেয়া যাবে।

রিয়েলমি নারজো সিরিজ শক্তিশালী গেমিংয়ের ওপর বেশি জোর দেয়। এ সিরিজের স্মার্টফোনগুলো তরুণদের গেমিং অভিজ্ঞতাকে বহুগুণ বাড়িয়ে তুলবে। দামের দিক থেকেও ফোনগুলো হাতের নাগালেই থাকছে।

অনলাইন লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি নারজো ২০ জিতে নিতে ক্লিক করুন https://rebrand.ly/realme_narzo_20_Launch_Event লিংকে।

রিয়েলমি একটি টেক-ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে ২০১৮ সালের মাঝামাঝি সময় স্মার্টফোন বাজারে প্রবেশ করে মাত্র দুই বছরেই বাজারে একটি গুরুত্বপূর্ণ ব্র্যান্ডে পরিণত হয়ে উঠেছে। ব্র্যান্ডটি তরুণ প্রজন্মের জন্য একটি আইকনে পরিণত হয়ে ইতোমধ্যে ৬১ বাজারে পৌঁছে বিশ্বব্যাপী ৫ কোটিরও বেশি ব্যবহারকারী অর্জন করেছে। কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে চলতি বছরের তৃতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটিতে পরিণত হয়েছে রিয়েলমি।