নওগাঁয় ৬০০ পরিবারের মধ্যে আজ শীতবস্ত্র বিতরণ

জেলায় গরিব ও অসহায় ৬০০ পরিবারের মধ্যে আজ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতায় রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ মো. রফিকুল ইসলাম রফিক এবং নওগাঁ প্রেস ক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন। এ সময় ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ নাসিম, নওগাঁ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদর উপজেলার পৌরসভাসহ ১২টি ইউনিয়নের মোট ৬০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন মসজিদ মাদ্রাসা মন্দির ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ১৪০টি প্রকল্পে ৮৬ লাখ ১৯ হাজার ৩৩৩ টাকার টি আর-এর বরাদ্দপত্র বিতরণ করেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান