নড়াইলে মাশরাফীর সৌজন্যে ফ্রী মেডিকেল ক্যাম্প

মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে নড়াইলের লোহাগড়ায় দিনব্যাপী  ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার  বেলা ১১টায় লোহাগড়া উপজেলার মোল্যার মাঠে এই মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারন  সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ূর রহমান,স্বাচিপ নেতা অধ্যাপক ডা. ওয়াহিদুর রহমান, অধ্যাপক জাহাঙ্গীর আলম, ডা. সুজিত  কুন্ডু ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক  এ সময়  উপস্থিত ছিলেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডক্টরস স্পেশালাইজড হাসপাতালের যৌথ আয়োজনে এই মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ, ঢাকা মেডিকেল কলেজ, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন মেডিসিন, ক্যান্সার, অর্থপেডিক্স, গাইনী, নিউরোলজি, ইউরোলজি, হার্ট, সার্জারী, নাক-কান-গলা, ডেন্টাল, শিশু রোগ এবং চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার আনুমানিক ৫ হাজার রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। সেবার পাশাপাশি এসময় রোগিদের মধ্যে ফ্রি ঔষধও বিতরণ করা হয়। (বাসস)