নতুন ছবির শুটিংয়ে কলকাতায় মিম

আগামী ঈদকে সামনে রেখে কলকাতায় শুরু হয়েছে ‘সুলতান: দ্য সেভিয়র’ নামে নতুন একটি ছবির শুটিং। জিত অভিনীত যৌথ প্রযোজনার নতুন এই কাজে যোগ দিতে গতকাল কলকাতায় পৌঁছেছেন বিদ্যা সিনহা মিম। এর আগে গত ফেব্রুয়ারি মাসে এই ছবিতে চুক্তিবদ্ধ হন মিম।

ছবিতে কাজের বিষয়ে মিম মুঠোফোনে বলেন, ফেব্রুয়ারি মাসে এ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এরইমধ্যে ছবির শুটিংও শুরু হয়েছে। বাংলাদেশ থেকে শহীদুল আলম সাচ্চু, আমান রেজাও এ ছবিতে অভিনয় করছেন। আমরা বর্তমানে কলকাতার রাজারহাট এলাকায় কাজ করছি।

তিনি বলেন, ভারতের কয়েকটি লোকেশনে এ ছবির কাজ হবে। ছবিতে আমাকে আলিয়া চরিত্রে দর্শক দেখতে পাবেন। আমার বিপরীতে জিৎকে ছবিতে রাজা নামে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে আমার চরিত্রটি কেমন তা এখন জানাতে চাই না। আশা করছি, দর্শক ছবিটি উপভোগ করবেন।

জানা গেছে, আগামী ৯ই মার্চ পর্যন্ত কলকাতায় এ ছবির প্রথম ভাগের কাজ চলবে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎ’স ফিল্ম ওয়ার্কসের যৌথ প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পাশাপাশি থাকছে কলকাতার নামি প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসও।কলকাতার পর বাংলাদেশ ও থাইল্যান্ডে এ ছবির কাজ হবে।

আজকেরবাজার/এমকে