নতুন থ্রি হুইলার বাজারে আনল রানার

বাংলাদেশের গ্রাহকদের জন্য এবার নতুন থ্রি হুইলার আনল রানার অটোমোবাইলস লিমিটেড। বাজাজ থ্রি হুইলার ও এলপিজি চালিত কিউট গাড়ির পরিবেশকদের ব্যবসায়িক সম্মেলনে এই হুইলারের উদ্বোধন করা হয়। গতকাল মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ওই সম্মেলন হয়।
বাজাজের সাথে রানার এর ব্যবসায়িক অংশীদারিত্ব স্থাপনের পর এটা প্রথম সম্মেলন। এ অংশীদারিত্বের মাধ্যমে বাজাজ থ্রি হুইলার ও এলপিজি চালিত কিউট গাড়ি রানার এর দেশব্যাপী শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশে বাজারজাত করছে।
অনুষ্ঠানে ‘বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামের থ্রি হুইলার গাড়ির উদ্বোধন করা হয়। থ্রি হুইলারটির দাম ধরা হয়েছে ৩ লাখ ৩০ হাজার টাকা।
রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, রানার অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুকেশ শর্মা, রানার এবং বাজাজের ঊর্ধ্বতন কর্মরকতাদের মধ্যে বিশালগুপ্ত, দীড়ক সিং যাদব, রঞ্জিত প্রসাদ কাকতি, রামানপ্রীত আহুজা, সৌরভ ব্রাহমী এবং নব নিযুক্ত ১৯ জন পরিবেশক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


মুকেশ শর্মা বলেন, পরিবেশকদের ব্যবসায়িক সম্মেলন রানার-বাজাজ এর মধ্যে শক্ত বন্ধন তৈরি করেছে। ‘বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামের থ্রি হুইলার গাড়ির উদ্বোধন করার মাধ্যমে পরিবেশকদের সাথে রানারের সর্ম্পক আরও অটুট হয়েছে।
তিনি আশা করেন, ‘বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামের থ্রী হুইলার বাংলাদেশের বাজারে ব্যাপক সাফল্য পাবে।
হাফিজুর রহমান খান বলেন, রানার-বাজাজ এর বন্ধন বাংলাদেশের যোগাযোগ খাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। পাশাপাশি, শহর-গ্রামাঞ্চলসহ সারাদেশে কর্মসংস্থান সৃষ্টিতে বিরাট ভূমিকা রাখবে।
এই বন্ধন ভারত ও বাংলাদেশের স্বার্থ সুরক্ষা করবে এবং দুই দেশের সর্ম্পককে আরও মজবুত করবে বলে তিনি মনে করেন।
আজকের বাজার: সালি / ১১ নভেম্বর ২০১৭