নবম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির মামলায় ৪ সন্তানের জনক আটক

সুনামগঞ্জে তাহিরপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে হোসেন আলী (৩৫) নামে চার সন্তানের জনককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ জুন) এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন পরে শুক্রবার মধ্যরাতে থানা পুলিশ নিজ বাড়ি থেকেই হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। হোসেন আলী উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের পুরানঘাট গ্রামের আবদুল জব্বারের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার একটি উচ্চবিদ্যালয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে একই গ্রামের হোসেন আলী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরেই আপক্তিকর প্রস্তাব দিয়ে যৌন হয়রানি করে আসছিল। হতদরিদ্র পরিবারের ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রায় দিনই হোসেন শারীরিকভাবে শ্লীলতাহানির চেষ্টা চালিয়ে আসছিল।

বিষয়টি হোসেনের পরিবারের লোকজন স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম্য সালিশিদের অবহিত করে একাধিকবার নালিশ করা হলেও থামেনি হোসেন। একপর্যায়ে ওই স্কুলছাত্রীর বাবা শুক্রবার থানায় লিখিত অভিযোগ করলে মধ্যরাতে পুলিশ হোসেনকে আটক করে।

তাহিরপুর থানার ওসি শ্রীনন্দন কান্তি ধর জানান, ভিকটিমের বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় শনিবার থানায় হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

আজকের বাজার/আরআইএস