নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

জেলার ঢাকা-সিলেট মহাসড়কের পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ তিনজন প্রাণ হারিয়েছেন।
জানাগেছে,বৃহস্পতিবার ভোররাতে শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী এবং সকালে বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় কার্ভাডভ্যান ও ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
নিহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী খাদেমুলের (২৭) পরিচয় পাওয়া গেছে। তিনি ঢাকার মিরপুরের কালশী এলাকার বাসিন্দা। বাকি দুইজনের পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশ ও স্থানী সূত্রে জানা যায়, খাদেমুল বন্ধুদের সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে সুনামগঞ্জে ঘুরতে গিয়েছিলো। ঘুরাঘুরি শেষে তারা বুধবার রাতে ঢাকায় ফিরছিল। ভোর ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটির চাকা সড়কের গর্তের মধ্য পড়ে যায়। এসময় আরোহীসহ মোটরসাইকেল ছিটকে সড়কের মাঝে পড়ে গেলে ঢাকাগামী এনা পরিবহনের দ্রুতগামী একটি বাস ওই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসাপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে সকালে ইটাখলা থেকে একটি ট্রাক ও কার্ভাডভ্যান ভৈরবের দিকে যাচ্ছিলো। কার্ভাডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে সামনে থাকা ট্রাককে সজোড়ে ধাক্কা দেয়। এতে কার্ভাডভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই কার্ভাডভ্যানের চালক ও হেলপার মারা যায়। এসময় ট্রাকটি পালিয়ে যায়।
পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, আমরা দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তাদের পরিচয় উদ্ধারে কাজ চলছে। (বাসস)