না.গঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে র্যা বের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ সোমবার ভোরে এই গোলাগুলির ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

র্যা ব জানায়, বন্দুকযুদ্ধের সময় ২ র্যা ব সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র্যা ব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, ভোর ৪ টার দিকে আলীরটেক এলাকায় ধলেশ্বরী নদীতে নৌ-ডাকাত জিল্লুর বাহিনী একটি জাহাজে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে র্যা ব-১১ এর একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়।

র্যা বের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র্যা বও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে ডাকাত সর্দার জিল্লুরসহ ২ ডাকাত গুলিবিদ্ধ হলে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

গুলিবিদ্ধ ২ ডাকাতকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের সময় র্যা ব-১১ এর ডিএডি পরিদর্শক জহিরুল ইসলাম এবং সৈনিক জামাল আহত হয়েছেন।

আজকেরবাজার/এম/এসকে