নিউক্যাসলের কাছে আবারো পরাজিত ম্যান ইউ

নিউক্যাসলের কাছে আরো একবার পরাজিত হল ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসলের কাছে ইউনাইটেড হেরেছে ১-০ গোলে।

সিটির পরাজয়টি বিস্ময়ের থাকলেও রোববার নিয়মিত পরাজয়ের আবর্তেই ঘুরপাক খেয়েছে ইউনাইটেড। সব প্রতিযোগিতায় টানা ১১ ম্যাচে জয় লাভে ব্যর্থ হওয়া ক্লাবটি ফের পরাজয় বরণের মাধ্যমে নেমে গেছে পয়েন্ট তালিকার ১২তম স্থানে। আক্রমণভাগে আগ্রাসী মনোভাব নিয়ে খেলতে ব্যর্থ হয় রেড ডেভিলসরা। আরো একবার রক্ষণাত্মক মনোভাব নিয়ে খেলতে যাওয়র অভিযোগ উঠেছে কোচ উলে গুনার সুলশারের বিরুদ্ধে।

সুযোগটিকে কাজে লাগিয়ে শেষ বাঁশি বাজার মাত্র ১৮ মিনিট আগে দুর্দান্ত একটি প্রতিআক্রমণ থেকে গোল করে নিউক্যাসলকে ফের জয়ের বন্দরে পৌঁছে দেন ১৯ বছর বয়সি ম্যাথু লংস্টাফ। বক্সের বাইরে থেকেই অসাধারণ দক্ষতায় তিনি পরাস্ত করেন ডেভিড ডি গিয়াকে। যার ফলে প্রিমিয়ার লীগে স্বপ্নিল অভিষেক ঘটে এই টিনএজারের।

খেলা শেষে সুলশার বলেন, ‘এখন আমরা আমাদের দলটিকে অনেক বড় চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছি। এখন সেরা চারে অবস্থান নিতে হলেও আমাদেরকে ঐক্যবদ্ধহয়ে এগিয়ে যেতে হবে।’ এই মুহূর্তে রেলিগেশন জোন থেকে মাত্র দুই পয়েন্ট উপরে অবস্থান করছে ইউনাইটেড।

ডেভিড ডি গিয়া বলেন, ‘আমরা সঠিক কোন আক্রমণই রচনা করতে পারিনি। দলে বেশ কয়েকটি ইনজুরি রয়েছে। তবে সেটিকে অজুহাত বানালে চলবে না। আমাদের দলের নাম ম্যানচেস্টার ইউনাইটেড। তাই আমাদেরকে অনুশীলনে আরো কঠিন পরিশ্রম করতে হবে এবং লড়াইয়ের মাধ্যমে জয়লাভ করতে হবে।’

আজকের বাজার/লুৎফর রহমান