নেইমারের একমাত্র গোলে পিএসজি’র জয়

দারুণ ছন্দে আছেন নেইমার। ফ্রেঞ্চ লিগ ওয়ানে সর্বশেষ ম্যাচে লিলের বিপক্ষে গোল করেছিলেন। শনিবার তুলুজের ঘরের মাঠে দলটির বিপক্ষে গোল পেয়েছেন এই ব্রাজিলিয়ান সেনসেশন। আর তাতেই ১-০ গোলে জিতেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

এদিন পিএসজি’র আরেক তারকা এডিনসন কাভানিকে নামাননি কোচ উনাই এমেরি। তবে এদিন বেশ কিছু সুযোগ হাতছাড়া করেছে দলটি। ম্যাচের ৫ মিনিটে গোলরক্ষক বরাবর শট নিয়ে সুযোগ নষ্ট করেন পিএসজি’র ডিফেন্ডার প্রেসনেল কিমপেমবে। ১০ মিনিটের মাথায় আঞ্জেল ডি মারিয়ার শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

৩৯ মিনিটে এমবাপের নিচু করে বাড়ানো ক্রসে আলতো টোকা দিয়ে গোলমুখে পাঠান নেইমার। তবে তুলুজের গোলরক্ষক লাফন্ত পা দিয়ে কোনমতে ঠেকান বলটি।

৫৪ মিনিটে নেইমারের পাস গোলমুখে পেয়েও পা লাগাতে পারেননি ডি মারিয়া। এর সাত মিনিট পর নেইমারের নেয়া একটি ফ্রি-কিক পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়।

ম্যাচের ৬৮ মিনিটে গোলের দেখা পায় পিএসজি। ডি মারিয়ার ক্রস নিয়ন্ত্রনে নিয়ে গোল করেন নেইমার। এর পরে আরও গোলের সুযোগ পেয়েছিল পিএসজি। তবে কাজে লাগাতে না পারায় ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। এই জয়ে ২৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে পিএসজি।

আজকের বাজার: সালি / ১১ ফেব্রুয়ারি ২০১৮