পিঠের ইনজুরির কারণে ইংল্যান্ড স্কোয়াড থেকে ছিটকে গেলেন ওয়ান বিসাকা

পিঠের ইনজুরির কারণে মঙ্গলবার ইংল্যান্ড জাতীয় ফুটবল স্কোয়াড থেকে ছিটকে পড়লেন ম্যানচেস্টার ইউনাইটেডের রাইট ব্যাক এ্যারন ওয়ান-বিসাকা। আগামী সপ্তাহে বুলগেরিয়া ও কসোভোর বিপক্ষে ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচের জন্য ইংলিশ স্কোয়াড ঘোষনা করা হয়েছে।

গত জুনে ৫০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ক্রিস্ট্যাল প্যালেস থেকে ইউনাইটেডে যোগ দেয়ার পর সেখানে প্রথম চার ম্যাচে চমৎকার নৈপুন্য প্রদর্শন করেছেন ২১ বছর বয়সি এই তারকা। যে কারণে ইংল্যান্ড জাতীয় দলে অভিষিক্ত হবার পথে ছিলেন তিনি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংলিশ ফুটবল এসোসিয়েশন জানায়, ‘এ্যারন ওয়ান বিসাকাকে স্কোয়াড থেকে প্রত্যাহার করা হয়েছে। পিঠের ব্যাথার কারণে নিজ ক্লাবেই ফেরত পাঠানো হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের রাইট ব্যাককে।

গ্যারেথ সাউথ গেটের ২৪ জনের স্কোয়াডে আগেই যুক্ত করা হয়েছে ট্রেন্ট আলেক্সান্ডার- আর্নল্ড ও কিয়েরান ট্রিপিয়ারকে। ফলে পরিবর্তিত হিসেবে কোন খেলোয়াড়কে স্কোয়াডভুক্ত করার পরিকল্পনা নেই।’

গত সপ্তাহে ইংলিশ কোচ সাউথ গেট ঘোষিত স্কোয়াডে অভিষিক্ত না হওয়া একমাত্র তারকা ছিলেন বিসাকা। কারণ প্রতিটি ম্যাচেই একজন করে তরুণ তারকাকে সুযোগ দেয়ার পরিকল্পনা নিয়েছেন তিনি।

আজকের বাজার/লুৎফর রহমান