পৃথক সড়ক দূর্ঘটনায় যশোরে দুজন নিহত

যশোরে পৃথক স্থানে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধসহ দুজন নিহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় জেলার চৌগাছা ও মণিরামপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মণিরামপুর পৌর এলাকার দুর্গাপুরের ইব্রাহীম হোসেনের ছেলে শিহাব হোসেন (২৫) ও উপজেলার বাজেখড়িঞ্চা গ্রামের মৃত আরশাদ উল্লাহর ছেলে আবু তাহের (৮০)।

মণিরামপুর উপজেলার চিনাটোলা পালপাড়ায় এলাকায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের ঢাকাগামী একটি বাসের ধাক্কায় আলমসাধু (শ্যালো ইঞ্জিনচালিত যান) চালক নিহত হন।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আতিয়ার রহমান জানান, চিনাটোলা পালপাড়ায় ঢাকাগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে, চৌগাছা উপজেলার মোকামতলা মোড় এলাকায় ওই দিন দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়ক মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়কের মোড়ে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল বৃদ্ধ আবু তাহেরকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।