প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফ লাইফ সাপোর্টে

প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়। এতে বলা হয়, গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন হওয়ায় তিনি হাসপাতালে নিরিড় পরিচর্যা ইউনিটে বিশেষজ্ঞ চিকিৎসকগণের তত্ত্বাবধানে লাইফ সাফোর্টে রয়েছেন।

আজ চিকিৎসাধীন সাবেক ডেপুটি স্পিকার, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফকে দেখতে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি তার শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন।

অধ্যাপক আলী আশরাফ পাঁচ বার সংসদ সদস্য, ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার এফবিসিসিআই’র নির্বাচন পরিচালনা কমিটি প্রধানের দায়িত্ব পালন করেন।

প্রবীণ এই পার্লামেন্টেরিয়ানের রোগমুক্তি কামনায় তার পরিবার দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। এসময় হুইপ স্বপনের সঙ্গে কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এবং অধ্যাপক আশরাফের পুত্র এফবিসিসিআই’র সাবেক সিনিয়র সহ সভাপতি ও পরিচালক মুন্তাকিম আশরাফ উপস্থিত ছিলেন। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান