ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ফরিদপুরের মধুখালী উপজেলায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে বাবা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাজীর রাস্তা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো- খাইরুন বিবি (৩৫), তার বাবা করিম গাজী (৫৪), একই পরিবারের নাজমুল গাজী (৪০), নাজমুলের স্ত্রী আসিফা বেগম, মাইক্রোবাসের চালক আনিসুর রহমান (২৫) ও তার ভাগনে জাহিদ হাসান (১৮)।

করিমপুর হাইওয়ের উপপরিদর্শক (এসআই) নওশের আলী জানান, শ্যামলী পরিবহনের বাসটি ভুল দিক থেকে এসে এই দুর্ঘটনা ঘটায়। দুর্ঘটনার জন্য দায়ী বাসটি আটক করা হয়েছে। এর চালক পলাতক রয়েছেন।

তিনি আরও জানান, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস থেকে যাত্রীদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

ফরিদপুর দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, ঘটনাস্থলেই খায়রুন বিবি, আসিফা বেগমসহ তিনজনের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আর ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ ফরিদপুর মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেনাপোল থেকে শ্যামলী পরিবহনের ঢাকাগামী বাস ও ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত খাইরুন বিবির ছেলে আবুল খায়ের জানান, তার মা ওমানপ্রবাসী। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ওমান থেকে ঢাকায় আসেন তিনি। মাকে নিয়ে মাইক্রোবাসে ঢাকা থেকে সাতক্ষীরায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তার আরেক ভাই সাইফুদ্দিনও আহত হন। তারা দুই ভাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আজকের বাজার: আরআর/ ২৯ জুলাই ২০১৭