ফেনীতে বাস-ট্রেনের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী ট্রেনের সাথে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এন আর শ্যামলী পরিবহনের বাসের সংঘর্ষে রবিবার তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

আহতদের ফেনী জেনারেল হাসপাতালে এবং কয়েকজনকে ঢাকা ও চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়েছে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন বলেন, সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ পর্যন্ত ১২/১৩ জনকে হাসপাতালে পাঠাতে সক্ষম হয়েছি। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন ও বাস যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়ির স্টেশন মাস্টার মুহাম্মদ আবু তাহের মাসুম বলেন, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। দুজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

বাসের এক যাত্রী শহিদুল্লাহ বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এন আর শ্যামলী পরিবহনের বাসটি কুমিল্লার নুর জাহান হোটেলে যাত্রাবিরতির পর আবার ছাড়ে। ভোরে হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায়। এরপর দেখি বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের চালকের কোনো গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।’