‘বন্দুকযুদ্ধে’টেকনাফে এক‘মাদক ব্যবসায়ী’নিহত

কক্সবাজার জেলার টেকনাফের হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফ নদীর তীরে শনিবার রাতে কথিত বন্দুকযুদ্ধে এক‘মাদক ব্যবসায়ী’নিহত হয়েছেন। নিহত নাসির ওরফে মুন্না (৩০) হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়া পাড়ার জালাল আহমদের ছেলে।‘বন্দুকযুদ্ধের’সময় পুলিশের তিনজন সদস্য এএসআই অহিদ উল্লাহ(৪০),কনস্টেবল আব্দুল শুক্কুর(২৩)ও মো. হেলাল আহত হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফ মডেল থানার একদল পুলিশ মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত গভীর রাত ৪টার দিকে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফ নদীর পাশে লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর একদল মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো শুরু করে।

ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য মতে, পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন, বলেন তিনি। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, তিনটি দেশি অস্ত্র ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধারের দাবি করেন এ পুলিশ কর্মকর্তা। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান