বাগেরহাটে ঘুমন্ত বাবাকে গলাকেটে হত্যা!

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আলির বাজার গ্রামে ইউনুচ হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধকে ঘুমের মধ্যে গলাকেটে হত্যার অভিযোগে উঠেছে তার বড় ছেলে লাল মিয়া হাওলাদারে বিরুদ্ধে।

শনিবার (১১ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুচ হাওলাদার ওই গ্রামের মৃত রাশেদ হাওলাদারের ছেলে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলাকাবাসীর সহায়তায় লাল মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রহিম হাওলাদার বাচ্চু জানান, নিহত ইউনুচ হাওলাদারের ২ ছেলে ও ২ মেয়ের মধ্যে লাল মিয়া বড়। তিনি ২য় বিয়ে করেছেন। এই নিয়ে কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। শুক্রবার তাদের বাড়ির রান্নাঘরে আগুন দেয়ার ঘটনা ঘটে। এনিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়াঝাটিও হয়।

তিনি জানান, শনিবার সকালে ঘুমন্ত ইউনুচ হাওলাদারকে হত্যা করে লাল মিয়া হাওলাদার রক্তাক্ত অবস্থায় পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয়দের সহায়তা তিনি লাল মিয়াকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সহায়তায় ঘাতককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাজার/একেএ