বাবার জন্মদিনে কাঁদলেন ঐশ্বরিয়া

বাবার জন্মদিন উপলক্ষে মুম্বাইতে স্মাইল ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠানে মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই কেঁদে ফেললেন ঐশ্বরিয়া। খবর: ইন্ডিয়া এক্সপ্রেস।

ওই খবরে বলা হয়েছে, বাবার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত আয়োজিত ওই অনুষ্ঠানে সংগঠনটির ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছেন ঐশ্বরিয়া রাই। সেখানকার যে সমস্ত শিশুর ঠোঁট কাটা, তাদের অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছেন তিনি। ওই শিশুদের চিকিৎসার খরচ পুরোটাই ঐশ্বরিয়া রাই বহন করবেন বলে জানিয়েছেন। একইসঙ্গে ওই অনুষ্ঠানে হাজির হয়ে বাবার জন্মদিন উপলক্ষ্যে শিশুদের সঙ্গে কেকও কাটেন তিনি।

আর সেখানেই এ ঘটনা ঘটে। ঐশ্বরিয়া রাই ও মেয়ে আরাধ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাজ্জিরা। ক্যামেরার ফ্ল্যাশ যখন বার বার ঝলসে উঠতে শুরু করে, তখনই বিরক্ত হন ঐশ্বরিয়া রাই। ছবি শিকারীদের উদ্দেশ্য করে ক্ষোভ প্রকাশ করে বলেন, এটা কোনো সিনেমার প্রিমিয়ার নয় কিংবা কোনও ইভেন্টও নয়, যে আপনারা ছবি তুলছেন। এভাবে ছবি তুলবেন না।

উল্লেখ, এর আগে আরো একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হয়ে মুম্বইয়ের একটি স্কুলের ১০০০ শিশুকে খাবারের দায়িত্ব নিয়েছেন ঐশ্বরিয়া রাই।

আজকের বাজার: আরআর/ ২১ নভেম্বর ২০১৭