বিএনপির পাপিয়াদের কারো বিচার করা হয়নি: কাদের

বিএনপিতে পাপিয়ার মতো হাজার হাজার নেতাকর্মী ছিল ও আছে, কারোও বিচার করা হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার, ২৬ ফেব্রুয়ারি রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘর শেখ রাসেল জাতীয় শিশু -কিশোর পরিষদের এর ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ, ল্যাপটপ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ছাড়া এদেশের কোনো প্রধানমন্ত্রী নিজের দলের অপকর্মের বিচার করেননি। একটাও উদাহরণ দেখাতে পারবেন না। আওয়ামী লীগ ছাড়া, শেখ হাসিনা ছাড়া এদেশের অন্য কোনো দল নিজের নেতাকর্মীদের বিচার করেনি। নিজেদের সন্ত্রাসী, চাঁদাবাজদের কারোও বিচার হয়নি। এমনকি পাপিয়ার মতো অপরাধীদেরও কোনো বিচার হয়নি।

‘শেখ হাসিনা এদেশে কোনো অপরাধীকে প্রশ্রয় দেবেন না। শেখ হাসিনার নির্দেশেই পাপিয়া গ্রফতার হয়েছে’, যোগ করেন তিনি।

এসম তিনি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ একটি সুসংগঠিত সংগঠন উল্লেখ করে বলেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নিরবে বিপ্লব ঘটিয়ে যাচ্ছে। ৩২ বছরে এ সংগঠনের কোনো প্রকার অভিযোগ পাইনি। অনেক কষ্ট করে এই সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। এই সংগঠন থেকে অনেকের মূলবোধের সৃষ্টি হয়েছে।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরীসহ অন্যারা।

আজকের বাজার/এমএইচ