বিগ বসের সিক্রেট রুমে ক্যাটরিনা সালমান!

বলিউডে ক্যাটরিনার পথ চলার শুরু সালমানের হাত ধরেই। সেখান থেকেই বন্ধুত্ব। তাদের সম্পর্কের গসিপ এখনও শোনা যায় ইন্ডাস্ট্রিতে। তবে ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বন্ধুত্ব এখনও অটুট। তা বলে সাবেকের জন্য এমন আয়োজন!

‘টাইগার জিন্দা হ্যায়’তে তাদের অন-স্ক্রিন রোমান্স দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ২২ ডিসেম্বর আলি আব্বাস জাফরের এই ছবি মুক্তি পাওয়ার কথা। তার আগে ছবির প্রচারেও একের পর এক চমক দিয়ে চলেছেন বলিউডের ‘ভাইজান’ সালমান।

পর পর দু’টি গান মুক্তি পেয়েছে। ছবির ট্রেলারেও নজর কেড়েছেন ক্যাটরিনা ও সালমান। ছবির প্রচারে এবার নয়া মাত্রা যোগ করলেন সালমান। সোজা ক্যাটরিনার মন পাওয়ার জন্য বিশাল আয়োজন করে ফেললেন তিনি।
আসলে, রোববার বিগ বসের ঘরে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। গোটা বাড়ি ঘুরিয়ে দেখিয়ে সালমান ক্যাটরিনাকে নিয়ে গিয়েছিলেন সিক্রেট রুমে। সেখানে বসেই ফোনে হাউজমেট শিল্পা শিন্ডেকে নির্দেশ দেন সালমান। কী নির্দেশ জানেন?

বিগ বসের ঘরে থাকা সব পুরুষ প্রতিযোগীদের এমন কিছু করে দেখাতে হবে, যাতে ক্যাটরিনার মন গলে যায়। মোদ্দা কথা, ক্যাটের মন জয় করতে হবে পুরুষ প্রতিযোগীদের।

টুইটারে বিগ বসের পেজে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। সেই ভিডিওতেই ধরা পড়েছে, ক্যাটরিনার মন রাখতে কী কী করেছেন পুনীশ-লভ-আকাশরা।

কেউ রুটি বানিয়ে দেখালেন, তো কেউ আবার বেলি ড্যান্স দেখিয়ে মন জয় করার চেষ্টা করলেন। আর ক্যাটরিনা কী বললেন জানেন?

হ্যাঁ, প্রতিযোগীদের পয়েন্ট তো দিলেন। কিন্তু কেউ মন জিততে পেরেছেন কিনা, তা নিয়ে টুঁ শব্দও খরচ করেননি।
আসলে, মন তো মজেছে অনেক দিন আগেই। ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ভক্তরা কিন্তু বলছেন, ক্যাটরিনার জন্য খোদ সালমানের এমন আয়োজনের মধ্যেই কিন্তু প্রেমের ইঙ্গিত রয়েছে।

আজকের বাজার: আরআর/ ০৪ ডিসেম্বর ২০১৭