বেজা ও বিআইডব্লিউটিএ’র মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরসহ বিভিন্ন ট্যুরিজম পার্কে নৌ পথে যাতায়াতের জন্য নৌ জেটি তৈরি ও রক্ষণাবেক্ষণে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

আজ সোমবার বেজার প্রধান কার্যালয়ে উভয় পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন বিআইডব্লিউটিএর পরিচালক (প্রশাসন ও মানব সম্পদ) কাজি ওয়াকিল নওয়াজ এবং বাংলাদেশ বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) মহাব্যবস্থাপক ড. শেখ মোহাম্মদ জোবায়েদ হোসেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউছুফ হারুন,  বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফা, বেজার সদস্যবৃন্দ, বিআইডব্লিউটিএর প্রধান প্রকৌশলী মো. মুহিদুল ইসলাম, প্রকল্প পরিচালক মো. আশরাফুজ্জামান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) বাস্তবায়নাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর, নাফ ট্যুরিজম পার্ক, সাবরাং ট্যুরিজম পার্ক ও সোনাদিয়া ইকো ট্যুরিজম পার্ক এর নৌপথে জেটি এবং সংশ্লিষ্ট অবকাঠামো নির্মাণ, পরিচালন এবং রক্ষণাবেক্ষণ বিষয়ে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) মধ্যে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। (বাসস)