ব্যাংক কর্মকর্তাকে আহত করলো পুলিশ

গাজীপুরের টঙ্গীতে মো.আমির হোসেন (৪৫) নামে সোনালী ব্যাংকের কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছে পুলিশ সার্জেন্ট। ঘটনা পর ওই সার্জেন্টকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (২২ জুলাই) সকালে টঙ্গীর সাতাইশ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আমির হোসেন ওই এলাকার বাসিন্দা ও সোনালী ব্যাংকের জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার জেষ্ঠ্য কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে ব্যাংক কর্মকর্তা আমির হোসেন বাড়ি থেকে বের হয়ে রিকশা দিয়ে ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। পথে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেট মো. ফিরোজ এবং কনষ্টেবল শ্যামল দত্ত তার রিকশাটিকে গতিরোধ করেন। রিকশাটি আর যেতে দেয়া হবে না এ নিয়ে রিকশার চালক এবং দুই পুলিশ সদস্যের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ সময়ে রিকশা যাত্রী ব্যাংকের কর্মকর্তা আমির হোসেন ওই দুই পুলিশ সদস্যদের বলেন, আমি রিকশা ভাড়াটা দিয়ে চলে যাচ্ছি, পরে আপনারা রিকশাটাকে সরিয়ে দেন। এ কথা বলার সঙ্গে সঙ্গে ওই দুই পুলিশ সদস্য সার্জেন্ট ফিরোজ ও কনষ্টেবল শ্যামল তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বেদম মারধর করে। এ সময়ে আশাপাশের লোকজন ছুটে এসে ঘটনার প্রতিবাদ করে এবং দুই পুলিশ সদস্যকে অবরোধ করে রাখে। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ও অন্য ট্রাফিক পুলিশরা এগিয়ে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে এবং আহত ব্যাংক কর্মকর্তাকে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করে।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বলেন, সার্জেন্ট ফিরোজ ও কনষ্টেবল শ্যামল দত্তকে তাৎক্ষণিক প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

ব্যাংক কর্মকর্তা আমির হোসেন জানান, হঠাৎ করে দুই পুলিশ উত্তেজিত হয়ে তাকে এলোপাথারি মারধোর করে। তার জামাকাপড় ছিড়ে গেছে। হাতের নখ ফেটে রক্ত বের হতে থাকে।

এসএম/