ভাবির ছুরিকাঘাতে ননদ খুন

চট্টগ্রামের হাটহাজারীতে ভাবির ছুরিকাঘাতে ননদ খুন হয়েছেন। নিহতের নাম আফছানা পারভিন বুলু। আগামী সোমাবার থেকে শুরু হওয়া ডিগ্রি (পাস) দ্বিতীয় বর্ষ পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার।

শুক্রবার (১৮ মে) রাতে উপজেলার ২নং ধলই ইউনিয়নের কাটিরহাট বাজার এলাকার বাকের আলী গোমস্তার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, এ ঘটনার দিন রাত ৯টার দিকে আফছানার সঙ্গে তার চাচাতো ভাই খোরশেদের স্ত্রী ইয়াসমীনের ঝগড়া হয়। একপর্যায়ে তাদের হাতে থাকা ছুরির আঘাতে ননদ ও ভাবি দুজনেই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে আফছানা মৃত্যু ঘটে। গুরুতর আহত অবস্থায় ইয়াসমীনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালের ক্যাজুয়েলিটি বিভাগে চিকিৎসাধীন।

নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. ফুয়াদ মাহমুদ আবদুল হাকিম জানান, হাসপাতালে আনার আগেই আফছানার মৃত্যু ঘটে এবং তার শরীরে ছয়টির মত ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ইয়াসমীনের শরীরেও দুই থেকে তিনটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত (দুপুর আড়াইটা) থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা রুজু করা হয়নি।

আজকের বাজার/আরআইএস