মার্কেন্টাইল ব্যাংকের এজিএম অনুষ্ঠিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মার্কেন্টাইল ব্যাংকের ১৯ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার রাজধানীর ফারস হোটেল অ্যান্ড রিসোর্টসে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ঘোষিত ২২ শাতাংশ লভ্যাংশ (১৭ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস) প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়।

ব্যাংকটির চেয়ারম্যান একেএম সাহিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান, ভাইস চেয়ারম্যান মো. আব্দুল হান্নান ও এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, পরিচালক শহিদুল আহ্সান, আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মোহাম্মদ সেলিম, আলহাজ্ব মোশাররফ হোসেন ও ড. মো. রহমত উল্লাহ উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান একেএম সাহিদ রেজা তার বক্তব্যে ২০১৭ সালের অর্জিত সাফল্যকে সম্মিলিত প্রচেষ্টার ফসল হিসেবে উল্লেখ করেন।

তিনি সেবার মান ও পরিধি বৃদ্ধি, মানবসম্পদের দক্ষতা বৃদ্ধি, উন্নত প্রযুক্তির ব্যবহার, সুষ্ঠু ঝুঁকি ব্যবস্থাপনা নিশ্চিতসহ একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় মার্কেন্টাইল ব্যাংক তার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আজকেরবাজার/এস