ময়মনসিংহের ভালুকায় ভবনে বিস্ফোরণ, নিহত এক

ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ি এলাকায় ৬ তলা ভবনের তিন তলায় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এরপর ভবনটি ঘিরে রেখেছে পুলিশ। এ ঘটনায় ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন। শনিবার দিবাগত রাতে আনুমানিক ১২টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহতের নাম তৌহিদ, আহত হয়েছেন শাহীন, ফিজ ও দীপ্ত। আহতদের মধ্যে শাহীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, হাফিজ ও দীপ্ত সরকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র জানায়,  বিস্ফোরণের পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক জনের ছিন্নভিন্ন দেহ পড়ে থাকতে দেখা গেছে।

পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ঘটনার সূত্রপাত খুঁজছে পুলিশ। তবে ওই ভবনের ভেতরে চার শিক্ষার্থী ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে পুরো ভবনটি বিধ্বস্ত অবস্থায় রয়েছে।

তিনি বলেন, ঘটনার সূত্রপাত কীভাবে এ বিষয়টি আমরা খোঁজ খবর নিচ্ছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি ভবনটির তৃতীয় তলায় চারজন শিক্ষার্থী থাকতেন। তারা মাস্টার্স শেষ করে স্থানীয় টেক্সটাইল মিলে ইন্টার্ন করছিলেন।

এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, ৬ তলা ভবনের তৃতীয় তলার পেছনের পার্টিশন ওয়াল ও জানালার গ্লাস ভেঙে গেছে। জানালার অ্যালুমিনিয়ামের স্ট্রাকচারও পড়ে আছে। একটি জানালা ও বারান্দার ৫০ কেজি ওজনের গ্রিল কমপক্ষে ৫০ মিটার দূরে গিয়ে পড়েছে।

আরএম/