ময়মনসিংহে মাদকের আসামি `বন্দুকযুদ্ধে’ নিহত

ময়মনসিংহের তারাকান্দার উপজেলার নলকাকরা এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল করিম (৪৫) নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

তারাকান্দা নলকাকরা গ্রামের আক্কাস আলীর ছেলে করিমকে মাদক কারবারি দাবি করে পুলিশ বলছে, তার বিরুদ্ধে মাদকসহ ১৫টি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দের ভাষ্য, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ময়মনসিংহের তারাকান্দার উপজেলার নলকাকরা এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক কেনাবেচা করছে এমন খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক কারবারিরা।

ওই কর্মকর্তার দাবি, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আব্দুল করিম নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহ কামাল আকন্দ আরও দাবি করেন, ‘বন্দুকযুদ্ধের’ সময় পুলিশের কনস্টেবল আনোয়ার হোসেন আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ২শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।