যশোর ও চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ ৩‘মাদক কারবারি’গ্রেপ্তার

যশোর ও চাঁপাইনবাবগঞ্জে বুধবার রাতে পৃথক অভিযানে ৪ হাজার ৬২০ পিস ইয়াবা এবং নগদ আড়াই লক্ষাধিক টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তারা হলেন- যশোরের শার্শা উপজেলার ভবের বেড় মাঝের পাড়া গ্রামের শেখ রইচ উদ্দিনের ছেলে রবিউল ইসলাম রবি(৩০),শার্শা বাজার এলাকার নুর আলী সরদারের ছেলে শাহাবুল ইসলাম(৩৪)এবং চাঁপাইনবাবগঞ্জের ফাটাপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে জুয়েল মিয়া(৩৬)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

যশোর সদর ফাঁড়ির ইন্সপেক্টর তুষার মন্ডল জানান, বুধবার রাতে শার্শা থেকে বিপুল পরিমাণ ইয়াবা বড়ি নিয়ে এক মাদক কারবারি যশোরের উদ্দেশে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরতলীর চাচড়া চেকপোস্ট এলাকায় পুলিশ ফোর্সসহ অবস্থান নেয়। বাস থেকে নেমে চাঁচড়ার দিকে যাওয়ার সময় পুলিশ প্রথমে রবিউলকে আটক করে। পরে তার শরীর তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে আটক রবিউলের স্বীকারোক্তি অনুযায়ী, একই এলাকা থেকে শাহাবুলকে আটক করে। তার কাছ থেকে ইয়াবা বিক্রির ২ লাখ ৭৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে তিনি জানান। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গা ফাটাপাড়া এলাকা থেকে বুধবার রাতে ২ হাজার ৬২০ পিস ইয়াবাসহ জুয়েল মিয়া(৩৬)নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।

র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর মোল্লাপাড়া র‌্যাব ক্যাম্পের একটি দল সদর উপজেলার চরবাগডাঙ্গা ফাটাপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ২ হাজার ৬২০ পিস ইয়াবাসহ জুয়েল মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আথনূর রহমান