যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন মিশা সফি

এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুলে ‘মি টু’ ক্যাম্পেইনে সামিল হলেন পাকিস্তানি গায়িকা মিশা সফি। অভিযোগের আঙুল তুললেন পাকিস্তানের জনপ্রিয় গায়ক আলি জাফরের বিরুদ্ধে। জি নিউজ এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি মিশা সফি অভিযোগ করেন, ইন্ডাস্ট্রিতে আসার পর যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়েছে তাকে।

তিনি বলেন,  ইন্ডাস্ট্রিতে এসেই যে তার ওইরকম অভিজ্ঞতা হয়েছে, এমন নয়। গায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার পরই তাকে ওই অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছে।

মিশার অভিযোগ, পাকিস্তানের জনপ্রিয় গায়ক তথা অভিনেতা আলি জাফর তার সঙ্গে অশালীন ব্যবহার করেছেন। আলির হাতে যৌন হেনস্থাও হতে হয়েছে তাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই আলি জাফরের বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে সরব হন পাকিস্তানি গায়িকা।

পাশাপাশি একজন গায়িকা কিংবা মা হিসেবে তার কাছে আলি জাফরের ওই ব্যবহার একেবারেই অনভিপ্রেত বলেও কড়া সমালোচনা করেছেন মিশা সফি। যদিও, পাক গায়িকার সমস্ত অভিযোগ অস্বীকার করেন আলি জাফর।

সম্প্রতি হলিউডের জনপ্রিয় প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইনের বিরুদ্ধে সরব হন একাধিক অভিনেত্রী। এরপর থেকেই কর্ম জগতে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলতে শুরু করেন একাধিক অভিনেত্রী। যার মধ্যে রাধিকা আপতে, বিদ্যা বালান-রাও রয়েছেন।

এস/