রাজনীতিতে অস্থিরতা চলছে: জিএম কাদের

দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে, অস্থিরতা বিরাজ করছে সমাজেও। তাই দেশের মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি)।

শনিবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘জাতীয় পার্টি সাংগঠনিকভাবে শক্তি অর্জন করতে পারলে, দেশের মানুষ জাতীয় পার্টির ওপর আস্থা রাখবে। দেশের রাজনীতিতে জাতীয় পার্টির সম্ভাবনা আরো উজ্জল হবে। পার্টির জন্য ত্যাগ, নেতৃত্বের প্রতি আনুগত্য এবং অভিজ্ঞতায় সমৃদ্ধদের পার্টিতে মূল্যায়ন করা হবে।’

দলকে আরও শক্তিশালী করতে তৃণমূল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান জাপা চেয়ারম্যান।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহবায়ক এম এ সাত্তার। সভা পরিচালনা করেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য ও কমিটির যুগ্ম আহ্বায়ক ফখরুল ইমাম (এমপি), সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভূঁইয়া।

সভায় অংশ নেন জাতীয় পার্টির ধর্ম বিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান। ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দের মধ্যে ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশীদ, ইলিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আহমেদ, আব্দুল আওয়াল সেলিম, লিয়াকত আলী খান, শফিকুল ইসলাম, সবুজ মিয়া, শফিকুল আলম তপন প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ