রাজশাহীতে অভিযানে গ্রেফতার ৮৬ জন

রাজশাহীতে নিয়মিত অভিযানে ৮৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে নেয়া হয়।

শনিবার (৩০জুলা্ই)  জেলা ও নগর পুলিশের বিভিন্ন ইউনিট নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার  করে।

নগরীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার হয়েছেন ৪১ জন। বাকি ৪৫ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নগরীতে গ্রেফতারকৃতদের ২৪ জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া ২৫ বোতল ফেনসিডিল, ১১ গ্রাম হেরোইন, ৭৫০ মিলিলিটার মদ, ২২০ গ্রাম গাঁজা এবং ১২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় আরও ১০ জনকে।

অন্যদিকে জেলায় গ্রেফতার হন ২৭ জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া ৩০ লিটার মদ এবং ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে।

রাজশাহী মহানগর পুলিশ জানান, অভিযানে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৫, চন্দ্রিমা থানা ১, মতিহার থানা ৬, কাটাখালি থানা ৯, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ২, এয়ারপোর্ট থানা ১, পবা থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৪ এবং দামকুড়া থানা ২ জনকে গ্রেফতার করে।

জেলা পুলিশের  জানান, জেলার গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৯, মোহনপুর থানা ৪, পুঠিয়া থানা ১২, বাগমারা থানা ৩, দুর্গাপুর থানা ৫, চারঘাট মডেল থানা ৩ এবং বাঘা থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করে।

আইনী প্রক্রিয়া শেষে রোববার দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতে নেয়ার কথা জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম ও জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান।

রোববার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে নেয়া হয়।

আজকের বাজার/এসএম